জনপ্রিয় লীগ

অন্যান্য লীগ

নেকড়ে ম্যান ইউনাইটেডের পারফরম্যান্স: ভাল, খারাপ এবং কুৎসিতের মিশ্রণ, আরও উদ্দীপক সন্দেহ

উলভসের বিরুদ্ধে ম্যানচেস্টার ইউনাইটেডের 4-3 জয় দলের জন্য অসঙ্গতি এবং বিভ্রান্তিতে ভরা মৌসুমে আরেকটি বিভ্রান্তিকর ফলাফল।
Anna Ciao
দ্বারা: Anna Ciao

উলভসের বিরুদ্ধে ম্যানচেস্টার ইউনাইটেডের 4-3 জয় একটি বিস্ময়কর ব্যাপার ছিল, যা পুরো মৌসুম জুড়ে দলের অসংলগ্ন প্রকৃতিকে প্রতিফলিত করে।

মোলিনাক্সের ম্যাচটি বিশৃঙ্খলার দ্বারা চিহ্নিত করা হয়েছিল, ইউনাইটেড ভাগ্যের একাধিক পরিবর্তনের সম্মুখীন হয়েছিল। তারা প্রাথমিকভাবে একটি লিড নিশ্চিত করে, তারপরে তা নষ্ট করে, শুধুমাত্র 18 বছর বয়সী মিডফিল্ডার কোবি মাইনুর একটি দুর্দান্ত ব্যক্তিগত গোলের সৌজন্যে 97তম মিনিটে এটি পুনরুদ্ধার করতে।

ম্যানচেস্টার ইউনাইটেডের পারফরম্যান্সকে ভাল, খারাপ এবং কুৎসিতের সমন্বয় হিসাবে বর্ণনা করা যেতে পারে। যাইহোক, ম্যানেজার এরিক টেন হ্যাগের কাছে যা সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল তা হল একটি চ্যালেঞ্জিং সপ্তাহের সমাপ্তি যা স্কোয়াডের শৃঙ্খলাকে ঘিরে প্রশ্ন এবং ওল্ড ট্র্যাফোর্ডে চাকরির জন্য তার উপযুক্ততা নিয়ে সন্দেহের কারণে একটি অত্যন্ত প্রয়োজনীয় জয়ের মাধ্যমে।

প্রথমার্ধে ইউনাইটেডের আধিপত্য এবং হাফ টাইমে ২-০ গোলে এগিয়ে যাওয়ার পরে এটি তার চেয়ে অনেক বেশি আরামদায়ক হওয়া উচিত ছিল। তারা 75 মিনিটের পরে 3-1 এগিয়ে ছিল মাত্র 10 মিনিটের মধ্যে দুবার স্বীকার করতে, যার দ্বিতীয়টি পাঁচ মিনিটে স্টপেজ টাইমে পৌঁছেছিল। এটা দেখে মনে হচ্ছিল ইউনাইটেড ভাগ্যবান যে উলভারহ্যাম্পটনকে পয়েন্ট দিয়ে পালাতে পারে কিন্তু মাইনুর অন্য ধারণা ছিল।

18 বছর বয়সী পেনাল্টি এলাকায় নাচলেন এবং তার প্রথম প্রিমিয়ার লীগ গোল করার জন্য সুদূর কোণে একটি আনন্দদায়ক ফিনিশিং কার্ল করলেন। মাইনু কখনই এটি ভুলবে না এবং 3,000 ভ্রমণকারী ভক্তরাও যারা উল্লাসের মধ্যে প্রায় পিচে ছড়িয়ে পড়েছিল।

"এক দিক, খুব খুশি, অবশ্যই, এটি একটি বিশাল জয়," টেন হ্যাগ বলেছেন। "আমি মনে করি একজন নিরপেক্ষ ভক্তের জন্য, এই খেলার একজন দর্শকের জন্য, এটি দেখতে দুর্দান্ত ছিল। কিন্তু একজন ম্যানেজার, আপনি যখন দেখেন যে আপনি এক ঘন্টার জন্য একটি খেলায় আধিপত্য বিস্তার করেন এবং তারপরে আমরা যেভাবে গোলগুলি স্বীকার করি, আমাদের পিচে আরও ভালভাবে পরিচালনা করা উচিত। এটা হতে পারে না.

"তাহলে আপনি দলের চেতনা এবং স্থিতিস্থাপকতা এবং বিশেষ করে কোবি মাইনুতে দেখতে পাচ্ছেন, এটি দেখতে দুর্দান্ত।"

একবার ধুলো স্থির হয়ে গেলে, এরিক টেন হ্যাগ নিঃসন্দেহে তার দলের উল্লেখযোগ্য সময়ের জন্য গেমটি নিয়ন্ত্রণ করার ক্ষমতা সম্পর্কিত প্রশ্নের সম্মুখীন হবেন যখন এখনও দুর্বল দেখা যাচ্ছে। পাবলো সারাবিয়ার পেনাল্টি গোলকে উপেক্ষা করে লিড ২-১ এ কমাতে এবং ম্যাক্স কিলম্যান উলভসের দ্বিতীয় গোলের জন্য ক্লোজ-রেঞ্জ ফিনিশিং সত্ত্বেও, স্টপেজ টাইমে ম্যানচেস্টার ইউনাইটেড কীভাবে 3-2 তে এগিয়ে থাকাকালীন নিজেদেরকে হতে দিল তা নিয়ে বিভ্রান্তিকর প্রশ্ন থেকে যায়। বিরতিতে ধরা পড়ে, শেষ পর্যন্ত পেদ্রো নেটোকে 3-3-এ সমতা করার সুযোগ দিয়ে উপস্থাপন করে।

ফলাফল নিশ্চিত করার জন্য বেশ কয়েকটি রক্ষণাত্মক পরিবর্তন করা সত্ত্বেও ইউনাইটেড কর্নার থেকে ঘটনার এই পালা উন্মোচিত হয়। পিচে রাফায়েল ভারানে, হ্যারি ম্যাগুইর এবং জনি ইভান্সের উপস্থিতির সাথে , এটা আশ্চর্যজনক যে নেটো পেনাল্টি এলাকায় ছুটতে এবং কাছাকাছি পোস্টের ভিতরে তার ফিনিশ স্লট করার জন্য জায়গা খুঁজে পেয়েছিলেন, যা একটি গুরুত্বপূর্ণ পয়েন্ট উদ্ধার করার ছোঁয়া দূরত্বের মধ্যে উলভসকে নিয়ে আসে। , সব 90 সেকেন্ডের মধ্যে।

"আমাদের এটি আরও ভালভাবে পরিচালনা করা উচিত," টেন হ্যাগ বলেছিলেন। "আমাদের এই ভুলগুলিকে হাতুড়ি দিয়ে বের করতে হবে, সেগুলি ঘটতে পারে না৷ মৌসুমে আমাদের খেলায় আরও কিছু পর্যায় ছিল৷ যা জিজ্ঞাসা করা হয় তা হল নেতৃত্ব এবং এটি এমন হতে পারে না যে আপনি এই জাতীয় লক্ষ্যগুলি স্বীকার করেছেন৷

"এটি বেশ সাদাসিধে। শান্ত থাকুন, বল রাখুন এবং নিশ্চিত করুন যে আপনার ডিফেন্ডিং সংস্থা সবসময় ভালো।"

Molineux-এ উচ্ছ্বসিত হোম ফ্যানরা, ম্যাচটি স্টপেজ টাইমে প্রবেশের সাথে সাথে উত্তেজনার সাথে লাফিয়ে উঠছিল, সম্ভবত এটি অনুমান করেনি যে এটি কোবি মাইনু হবে, সীমিত সিনিয়র অভিজ্ঞতার সাথে একজন তরুণ খেলোয়াড়, যিনি অসাধারণ সংযম প্রদর্শন করবেন। মাইনুর রান এবং ফিনিশ, এমনকি পথ ধরে ম্যাক্স কিলম্যানকে জায়ফল, দক্ষতা এবং সূক্ষ্মতার একটি স্তর প্রদর্শন করেছে যা এমনকি লিওনেল মেসিকেও গর্বিত করবে। একজন অনভিজ্ঞ কিশোরের এই ব্যতিক্রমী প্রদর্শনটি ছিল উজ্জ্বলতার একটি মুহূর্ত যা দর্শকদের বিস্মিত করে রেখেছিল।

এত রোমাঞ্চকর এবং তীব্র খেলার শেষে Kobbie Mainoo যে অসাধারণ সংযম প্রদর্শন করেছেন তা মাইনু ছাড়া অন্য সবার কাছেই রহস্য রয়ে গেছে।

এরিক টেন হ্যাগ বলেন, "এটি সাক্ষ্য দেওয়া সত্যিই আশ্চর্যজনক, এবং আমি আশা করি যে সে একই স্তরের শান্ততা বজায় রাখবে যা সে দেখিয়েছিল, ঠিক যেমনটি সে তার লক্ষ্যে করেছিল," বলেছেন এরিক টেন হ্যাগ৷ "তিনি একটি দৃঢ় সংকল্পের অধিকারী এবং ভাল চরিত্র প্রদর্শন করেন, এবং আমি আশা করি তিনি এই পদ্ধতিতে অগ্রসর হতে থাকবেন।"

টেন হ্যাগ স্বীকার করেছেন যে খেলাটি সম্পর্কে "মিশ্র অনুভূতি" রয়েছে, যা ইতিবাচক এবং নেতিবাচক উভয়ই প্রদর্শন করে যা পুরো মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডকে জর্জরিত করেছে।

মার্কাস রাশফোর্ডের বেলফাস্টে তার বিতর্কিত সফরের পর গোল এবং রাসমাস হজলুন্ডের ধারাবাহিক স্কোরিং ফর্ম সত্ত্বেও, হারানো সুযোগ এবং ডিসপ্লেতে রক্ষণাত্মক দুর্বলতা ম্যানচেস্টার ইউনাইটেডের তাদের মৌসুমে একটি কোণে পরিণত হওয়ার কোনো ধারণাকে বাধা দেয়নি, জয় সত্ত্বেও। এই পারফরম্যান্সের উপর ভিত্তি করে, এখনও অনেক দূর যেতে হবে।

তবুও, এরিক টেন হ্যাগ তার দল দ্বারা প্রদর্শিত চরিত্রের জন্য গর্ব করতে পারে, কারণ তারা দেরিতে বিজয়ীকে সমাবেশ করতে এবং সুরক্ষিত করতে পেরেছিল। উপরন্তু, কোবি মাইনুর মতো প্রতিশ্রুতিশীল তরুণ প্রতিভার উত্থান ভবিষ্যতের জন্য আশার যোগান দেয়।

টেন হ্যাগের কাজ এখন উলভসের বিপক্ষে ম্যাচের ঘটনা বিশ্লেষণ করা এবং ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে আসন্ন খেলার জন্য ভিত্তি হিসেবে ব্যবহার করা। যাইহোক, এই ম্যাচ থেকে জটিলতা এবং শিক্ষা বোঝার জন্য কিছুটা সময় এবং প্রতিফলন প্রয়োজন হতে পারে।

Click star to rate
5 (1 rating)
Anna Ciao
Written by: Anna Ciao
Anna Ciao is a sports content contributor at Betimate. Born and raised in a rural village in China, I have had a passion for football and various sports such as basketball, volleyball, badminton, from a young age. Along with diligent studies, I achieved an IELTS score of 8.0 in the English language, and I have become a content contributor specializing in sports, particularly football, as I am today. I hope that my articles are helpful to readers.

Related Content

কোবি মাইনু ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংল্যান্ড দলে প্রথম ডাক পেয়েছেন
কোবি মাইনু ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংল্যান্ড দলে প্রথম ডাক পেয়েছেন
ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডারকে গ্যারেথ সাউথগেট অনূর্ধ্ব-২১ স্কোয়াড থেকে উন্নীত করেছেন। ব্রাজিল বা বেলজিয়ামের বিপক্ষে আসন্ন ম্যাচে তার অভিষেক হওয়ার সম্ভাবনা রয়েছে।
র‍্যাটক্লিফ ম্যানচেস্টার ইউনাইটেডের 'দম্পল অফ গ্রেট প্লেয়ার'-এর বড় ব্যয়কে বরখাস্ত করেছেন
র‍্যাটক্লিফ ম্যানচেস্টার ইউনাইটেডের 'দম্পল অফ গ্রেট প্লেয়ার'-এর বড় ব্যয়কে বরখাস্ত করেছেন
র‍্যাটক্লিফ আর্টেটার প্রতি আর্সেনাল যে ধৈর্য প্রদর্শন করেছে তার জন্য তার কৃতজ্ঞতা প্রকাশ করেছে, এটিকে একটি ইতিবাচক গুণ বলে মনে করে। অন্যদিকে, ক্রিশ্চিয়ান এরিকসেন তার খেলার সময় নিয়ে অসন্তুষ্ট বলে জানা গেছে, শুধুমাত্র 11টি ম্যাচে শুরু করেছেন।
ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড এবং লিভারপুলের মধ্যে রবিবারের এফএ কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের পরে, হিলসবোরো বিপর্যয় সম্পর্কিত আপত্তিকর শ্লোগানে জড়িত থাকার জন্য কর্তৃপক্ষের দ্বারা দুই ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে।
আমাদ দিয়ালোর দেরিতে স্ট্রাইক লিভারপুলের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য রোমাঞ্চকর এফএ কাপ জয় সিল
আমাদ দিয়ালোর দেরিতে স্ট্রাইক লিভারপুলের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য রোমাঞ্চকর এফএ কাপ জয় সিল
ম্যানেজার হিসেবে ইয়ুর্গেন ক্লপের গত মৌসুমে অসাধারণ চারগুণ অর্জনের আশা লিভারপুলের হয়ে গেছে। তারা এফএ কাপের কোয়ার্টার ফাইনালে তিক্ত প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে অতিরিক্ত সময়ে ৪-৩ ব্যবধানে রোমাঞ্চকর পরাজয়ের সম্মুখীন হয়, যা তাদের একাধিক ট্রফির তাড়ার সমাপ্তি চিহ্নিত করে।
টেন হ্যাগ রাশফোর্ড থেকে পিএসজিতে স্থানান্তরের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছে: বিক্রির জন্য নয়!
টেন হ্যাগ রাশফোর্ড থেকে পিএসজিতে স্থানান্তরের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছে: বিক্রির জন্য নয়!
ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার এরিক টেন হ্যাগ বলেছেন যে মার্কাস রাশফোর্ডকে প্যারিস সেন্ট জার্মেইয়ের কাছে বিক্রি করা ক্লাবের পরিকল্পনার অংশ নয়।