জনপ্রিয় লীগ

অন্যান্য লীগ

গেটাফ প্রধান জিম র‍্যাটক্লিফের মন্তব্য অনুসরণ করে ম্যাসন গ্রিনউডের ম্যান ইউটিডিতে সম্ভাব্য প্রত্যাবর্তনের বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন

যদিও গেটাফে ম্যাসন গ্রিনউডকে রাখতে আগ্রহী, স্যার জিম র‍্যাটক্লিফ ভবিষ্যতে ম্যানচেস্টার ইউনাইটেডে তরুণ খেলোয়াড়কে ফিরিয়ে আনার ধারণা পুরোপুরি উড়িয়ে দেননি।
Anna Ciao
দ্বারা: Anna Ciao

গেটাফের সভাপতি অ্যাঞ্জেল টরেস জোর দিয়ে বলেছেন যে ম্যাসন গ্রিনউড তার মরসুম-দীর্ঘ ঋণ চুক্তি শেষ হওয়ার পরেও লা লিগা ক্লাবে তার থাকার ইচ্ছা প্রকাশ করেছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের 22 বছর বয়সী স্ট্রাইকার সেপ্টেম্বরে অস্থায়ী ভিত্তিতে গেটাফেতে যোগ দেন, এই সিদ্ধান্তের পরে যে ওল্ড ট্র্যাফোর্ডে তার কোন ভবিষ্যত নেই। এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে গ্রিনউডকে 2022 সালের অক্টোবরে গ্রেপ্তার করা হয়েছিল এবং তাকে ধর্ষণের চেষ্টা, নিয়ন্ত্রণ এবং জবরদস্তিমূলক আচরণে জড়িত থাকার অভিযোগের মুখোমুখি করা হয়েছিল এবং প্রকৃত শারীরিক ক্ষতির জন্য আক্রমণ করা হয়েছিল। যাইহোক, এই অভিযোগগুলি পরবর্তীকালে ক্রাউন প্রসিকিউশন সার্ভিস দ্বারা বাদ দেওয়া হয়।

মেসন গ্রিনউডকে পরের গ্রীষ্মে বিক্রি করা হবে এমন পূর্বের প্রত্যাশা সত্ত্বেও, নতুন ম্যানচেস্টার ইউনাইটেডের সহ-মালিক স্যার জিম র্যাটক্লিফের সাম্প্রতিক মন্তব্যগুলি এই ফরোয়ার্ডের ক্লাবে সম্ভাব্য ফেরার পরামর্শ দিয়েছে।

যাইহোক, গেটাফের সভাপতি অ্যাঞ্জেল টরেস ক্লাবে গ্রিনউডের থাকার মেয়াদ বাড়ানোর বিকল্পগুলি অন্বেষণ করতে বদ্ধপরিকর। গুরুত্বপূর্ণভাবে, টরেস দাবি করেছেন যে গ্রিনউড নিজেই ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে যাওয়ার চেয়ে গেটাফের সাথে চালিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

স্প্যানিশ রেডিও স্টেশন কোপের সাথে একটি সাক্ষাত্কারে, তিনি বলেছিলেন: "তার একটি পরিষ্কার বিবেক রয়েছে, তিনি আরও এক বছর থাকার বিষয়ে খুব স্বাচ্ছন্দ্য এবং পাগল। এটি একটি বিষয় যে তাদের [ইউনাইটেড] সিদ্ধান্ত নিতে হবে। সেখানে নতুন মালিকানা রয়েছে। তাদের করতে হবে। সিদ্ধান্ত নিন। স্পেনে তার একটা বাজার আছে কিন্তু তাদের [বার্সেলোনার] টাকা আছে। বার্সার খেলার ধরন তার জন্য ভালো হবে কিন্তু সেটা ম্যানচেস্টার ইউনাইটেডের ওপর নির্ভর করে। যদি সত্যি হয়, সে আমাকে বলবে।"

গ্রিনউড এই মৌসুমে গেটাফের পক্ষে যুক্তিসঙ্গতভাবে ভালো পারফর্ম করছে, 21টি লীগে পাঁচটি গোল এবং পাঁচটি সহায়তা দিয়ে অবদান রেখেছে। ম্যানেজার হোসে বোরদালাসের নির্দেশনায়, গেটাফে বর্তমানে লা লিগা টেবিলের 10 তম স্থানে বসেছে কারণ তারা আসন্ন ম্যাচের দিকে যাচ্ছে।

ম্যাসন গ্রিনউডের ভবিষ্যত আবারও আলোচনার বিষয় হয়ে উঠেছে জিম র‍্যাটক্লিফ, ইনোসের প্রধান এবং নতুন ম্যানচেস্টার ইউনাইটেড সহ-মালিকের মন্তব্যের পর। র‍্যাটক্লিফ ক্লাবে গ্রিনউডের ভবিষ্যত হওয়ার সম্ভাবনাকে উড়িয়ে দেননি: "আমরা একটি সিদ্ধান্ত নেব, সঠিক।

"আমি যা করতে পারি তা হল আমরা কীভাবে এই জাতীয় সিদ্ধান্তের সাথে যোগাযোগ করব তার নীতি সম্পর্কে কথা বলতে পারি। সে কি সঠিক ধরণের ফুটবলার, সে যদি একজন ভাল মানুষ হয় তবে আমরা কি খুশি?

"সে একজন ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার, তাই আমরা ফুটবলের দায়িত্বে আছি। তাই উত্তর হল, 'হ্যাঁ, আমাদের সিদ্ধান্ত নিতে হবে'। এটা খুবই পরিষ্কার যে আমাদের সিদ্ধান্ত নিতে হবে। এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। স্পষ্টতই ঋণ, কিন্তু তিনিই একমাত্র নন, আমাদের কাছে এক বা দুইজন ফুটবলার আছে যাদের সাথে আমাদের মোকাবিলা করতে হবে এবং আমাদের সিদ্ধান্ত নিতে হবে, তাই আমরা তা করব।

"প্রক্রিয়াটি হবে: হাইপ নয়, ঘটনাগুলি বুঝুন এবং তারপরে মূল্যবোধের ভিত্তিতে ন্যায্য সিদ্ধান্তে আসার চেষ্টা করুন, যা মূলত তিনি একজন ভাল লোক নাকি না? তিনি কি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে আন্তরিকভাবে খেলতে পারেন, আমরা কি হব? এটির সাথে আরামদায়ক এবং ভক্তরা কি এতে স্বাচ্ছন্দ্য বোধ করবে?"

 

Click star to rate
5 (1 rating)
Anna Ciao
Written by: Anna Ciao
Anna Ciao is a sports content contributor at Betimate. Born and raised in a rural village in China, I have had a passion for football and various sports such as basketball, volleyball, badminton, from a young age. Along with diligent studies, I achieved an IELTS score of 8.0 in the English language, and I have become a content contributor specializing in sports, particularly football, as I am today. I hope that my articles are helpful to readers.

Related Content

কোবি মাইনু ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংল্যান্ড দলে প্রথম ডাক পেয়েছেন
কোবি মাইনু ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংল্যান্ড দলে প্রথম ডাক পেয়েছেন
ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডারকে গ্যারেথ সাউথগেট অনূর্ধ্ব-২১ স্কোয়াড থেকে উন্নীত করেছেন। ব্রাজিল বা বেলজিয়ামের বিপক্ষে আসন্ন ম্যাচে তার অভিষেক হওয়ার সম্ভাবনা রয়েছে।
র‍্যাটক্লিফ ম্যানচেস্টার ইউনাইটেডের 'দম্পল অফ গ্রেট প্লেয়ার'-এর বড় ব্যয়কে বরখাস্ত করেছেন
র‍্যাটক্লিফ ম্যানচেস্টার ইউনাইটেডের 'দম্পল অফ গ্রেট প্লেয়ার'-এর বড় ব্যয়কে বরখাস্ত করেছেন
র‍্যাটক্লিফ আর্টেটার প্রতি আর্সেনাল যে ধৈর্য প্রদর্শন করেছে তার জন্য তার কৃতজ্ঞতা প্রকাশ করেছে, এটিকে একটি ইতিবাচক গুণ বলে মনে করে। অন্যদিকে, ক্রিশ্চিয়ান এরিকসেন তার খেলার সময় নিয়ে অসন্তুষ্ট বলে জানা গেছে, শুধুমাত্র 11টি ম্যাচে শুরু করেছেন।
ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড এবং লিভারপুলের মধ্যে রবিবারের এফএ কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের পরে, হিলসবোরো বিপর্যয় সম্পর্কিত আপত্তিকর শ্লোগানে জড়িত থাকার জন্য কর্তৃপক্ষের দ্বারা দুই ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে।
আমাদ দিয়ালোর দেরিতে স্ট্রাইক লিভারপুলের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য রোমাঞ্চকর এফএ কাপ জয় সিল
আমাদ দিয়ালোর দেরিতে স্ট্রাইক লিভারপুলের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য রোমাঞ্চকর এফএ কাপ জয় সিল
ম্যানেজার হিসেবে ইয়ুর্গেন ক্লপের গত মৌসুমে অসাধারণ চারগুণ অর্জনের আশা লিভারপুলের হয়ে গেছে। তারা এফএ কাপের কোয়ার্টার ফাইনালে তিক্ত প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে অতিরিক্ত সময়ে ৪-৩ ব্যবধানে রোমাঞ্চকর পরাজয়ের সম্মুখীন হয়, যা তাদের একাধিক ট্রফির তাড়ার সমাপ্তি চিহ্নিত করে।
টেন হ্যাগ রাশফোর্ড থেকে পিএসজিতে স্থানান্তরের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছে: বিক্রির জন্য নয়!
টেন হ্যাগ রাশফোর্ড থেকে পিএসজিতে স্থানান্তরের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছে: বিক্রির জন্য নয়!
ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার এরিক টেন হ্যাগ বলেছেন যে মার্কাস রাশফোর্ডকে প্যারিস সেন্ট জার্মেইয়ের কাছে বিক্রি করা ক্লাবের পরিকল্পনার অংশ নয়।