জনপ্রিয় লীগ

অন্যান্য লীগ

ক্লপ প্রস্থানের নিশ্চিতকরণের পরে লিভারপুলে জুড বেলিংহাম স্থানান্তরের সম্ভাবনা স্বীকার করেছেন

জুড বেলিংহামের একটি গুরুতর সাধনা নিরর্থক হবে তা স্বীকার করার পরে, জার্গেন ক্লপ সম্ভাব্য মিডফিল্ড টার্গেট হিসাবে মোয়েসেস ক্যাসেডোর দিকে মনোনিবেশ করেন। যাইহোক, ক্লপের আশা ভেঙ্গে যায় যখন Caicedo শেষ পর্যন্ত চেলসিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেয়।
Anna Ciao
দ্বারা: Anna Ciao

একটি পাবলিক ভর্তিতে, জার্গেন ক্লপ প্রকাশ করেছেন যে জুড বেলিংহাম গত গ্রীষ্মে তার শীর্ষ লক্ষ্য ছিল। যাইহোক, ক্লপও স্বীকার করেছেন যে লিভারপুল ভাগ্যবান যে মোয়েসেস ক্যাসেডোকে মিস করেছে, যাকে তারা বিকল্প হিসাবে অনুসরণ করেছিল।

বেলিংহামের একটি গুরুতর সাধনা ফলপ্রসূ হবে না বুঝতে পেরে, ক্লপ তার মনোযোগ কাইসেডোর দিকে সরিয়ে নেন। দুর্ভাগ্যবশত লিভারপুলের জন্য, প্রাক্তন ব্রাইটন মিডফিল্ডার ইতিমধ্যেই স্ট্যামফোর্ড ব্রিজে যাওয়ার জন্য তার দৃষ্টিভঙ্গি সেট করেছিলেন, পরিবর্তে চেলসিতে যোগদানের সিদ্ধান্ত নিয়েছিলেন।

বুধবার রাতে চেলসির বিরুদ্ধে আসন্ন সংঘর্ষের জন্য জার্গেন ক্লপ প্রস্তুত হওয়ার সাথে সাথে, তিনি ট্রান্সফার সাধনাগুলিকে প্রতিফলিত করেছিলেন যা লিভারপুলের জন্য বাস্তবায়িত হয়নি। জুড বেলিংহাম মিস করার পর, ক্লপ সম্ভাব্য লক্ষ্য হিসাবে মোয়েসেস ক্যাসেডো এবং রোমিও লাভিয়ার দিকে মনোযোগ দেন। যাইহোক, উভয় খেলোয়াড়ই শেষ পর্যন্ত পরিবর্তে চেলসিতে যোগদানের সিদ্ধান্ত নেন।

স্থানান্তর বাজারে বিপত্তি সত্ত্বেও, ক্লপ প্রকাশ করেছেন যে শেষ পর্যন্ত লিভারপুলের জন্য জিনিসগুলি ভাল কাজ করেছে। তিনি প্রকাশ করেছেন যে লিভারপুল প্রাথমিকভাবে বেলিংহামে আগ্রহী ছিল কিন্তু বুঝতে পেরেছিল যে এটি সম্ভব নয়। তারা তখন Caicedo সই করার সম্ভাবনা অন্বেষণ করে, কিন্তু তিনি ইতিমধ্যেই Mauricio Pochettino এর অধীনে চেলসির সাথে একটি আবেগপূর্ণ চুক্তি করেছিলেন। একইভাবে, লিভারপুলে যোগ না দেওয়ার জন্য লাভিয়ার নিজস্ব কারণ ছিল। যাইহোক, ক্লপ ইতিবাচক ছিলেন, উল্লেখ করেছেন যে এই পরিস্থিতিগুলি লিভারপুলকে তাদের আদর্শ সমাধান খুঁজে বের করতে পরিচালিত করেছিল।

ডিসেম্বরে করা কিছু পূর্ববর্তী মন্তব্যের পরিপ্রেক্ষিতে, ক্লপ যোগ করেছেন যে লিভারপুল তাদের স্কোয়াডকে শক্তিশালী করার জন্য উপযুক্ত বিকল্প খুঁজে পেয়েছে। তিনি ওয়াতারু এন্ডোকে উল্লেখ করেছিলেন, যাকে তারা আবিষ্কার করেছিল এবং অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার এবং ডমিনিক সোবোসজলাইয়ের মতো খেলোয়াড়, যারা ইতিমধ্যেই তার রাডারে ছিল।

ক্লপ তাদের ট্রান্সফার ডিলিংয়ের সাথে লিভারপুলের ভাগ্যের উপর জোর দিয়েছিলেন, উল্লেখ করেছেন যে যদি উচ্চ-মূল্যের স্বাক্ষরগুলির মধ্যে একটি সফল হত, তবে তারা আরও স্বাক্ষর করার সুযোগ পেত না। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন "যদি না দৃশ্যকল্প"-এ সবকিছুর মধ্যে পড়ে।

ক্লপের ঘোষণার সাথে যে তিনি লিভারপুল ছেড়ে চলে যাবেন, আসন্ন গ্রীষ্মে ক্লাবের স্থানান্তর কার্যক্রমের উপর উচ্চতর মনোযোগ রয়েছে। যাইহোক, ক্লপ এই বলে ভক্তদের আশ্বস্ত করেছেন যে বড় নামী খেলোয়াড়দের কোন বড় যাত্রা হবে না। ক্লপ-পরবর্তী যুগে ভার্জিল ভ্যান ডাইকের তার ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা নিয়ে উদ্বেগ উত্থাপিত হওয়া সত্ত্বেও , ক্লপ স্পষ্ট করেছেন যে মোহাম্মদ সালাহ এবং ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ছাড়ার কোনো আসন্ন পরিকল্পনা নেই, কারণ তাদের এখনও 18 মাস বাকি আছে। তাদের চুক্তি।

ক্লপ বলেছেন: “এই খেলোয়াড়রা এখানে থাকতে ভালোবাসে, চিন্তা করবেন না। এই ক্লাবটি স্থিতিশীল, 100 শতাংশ, এবং সবকিছু ঠিক হয়ে যাবে, আমি 100 শতাংশ নিশ্চিত। আমি এই বিভাগে শান্ত থাকার সুপারিশ করব, ব্যাপকভাবে। ভার্জিল একজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি যার একটি পরিবার, চারটি বাচ্চা রয়েছে। সে তার ভবিষ্যত সম্পর্কে সিদ্ধান্ত নেবে, আমার সাথে কিছু করার বা যাই হোক না কেন। তিনি এই ক্লাবটিকে ভালোবাসেন এবং এখানে এসে খুব খুশি।"

ভার্জিল ভ্যান ডাইক চেলসির বিপক্ষে তাদের ম্যাচে লিভারপুলকে নেতৃত্ব দেওয়ার জন্য, জার্গেন ক্লপ একটি গুরুত্বপূর্ণ চ্যালেঞ্জের প্রত্যাশা করছেন যা তার দলের সক্ষমতা পরীক্ষা করবে। তিনি বলেছেন: “অসাধারণ ম্যানেজার সহ তারা সত্যিই একটি ভাল ফুটবল দল। আপনি এখনও টেবিলে দেখতে পাচ্ছেন না কিন্তু গত কয়েক সপ্তাহে তারা একটি বড় পদক্ষেপ করেছে। আমি আশা করি তারা আরও বড় পদক্ষেপ নেবে কিন্তু আমি চাই এটা আমাদের খেলার পর শুরু হোক।”

জার্গেন ক্লপ লিভারপুলের ইনজুরি পরিস্থিতি সম্পর্কে একটি আপডেট প্রদান করেছেন, উল্লেখ করেছেন যে থিয়াগো আলকান্তারা নিতম্বের অপারেশনের কারণে নয় মাস সাইডলাইন থাকার পর প্রশিক্ষণে ফিরে এসেছেন। এই উন্নয়ন থিয়াগোর পুনরুদ্ধারের ইতিবাচক অগ্রগতির ইঙ্গিত দেয়।

হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন মোহাম্মদ সালাহ সম্পর্কে, ক্লপ ব্যাখ্যা করেছেন যে পেশীর চোট সারাতে সময় লাগে। পরিস্থিতি আরও গুরুতর হতে পারে তা স্বীকার করার সময়, ক্লপ নিশ্চিত করেছেন যে সালাহ বর্তমানে নির্বাচনের জন্য অনুপলব্ধ কারণ তিনি সম্পূর্ণ ফিটনেস ফিরে পেতে তার পুনর্বাসনের দিকে মনোনিবেশ করেছেন।

Click star to rate
5 (1 rating)
Anna Ciao
Written by: Anna Ciao
Anna Ciao is a sports content contributor at Betimate. Born and raised in a rural village in China, I have had a passion for football and various sports such as basketball, volleyball, badminton, from a young age. Along with diligent studies, I achieved an IELTS score of 8.0 in the English language, and I have become a content contributor specializing in sports, particularly football, as I am today. I hope that my articles are helpful to readers.

Related Content

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড এবং লিভারপুলের মধ্যে রবিবারের এফএ কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের পরে, হিলসবোরো বিপর্যয় সম্পর্কিত আপত্তিকর শ্লোগানে জড়িত থাকার জন্য কর্তৃপক্ষের দ্বারা দুই ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে।
আমাদ দিয়ালোর দেরিতে স্ট্রাইক লিভারপুলের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য রোমাঞ্চকর এফএ কাপ জয় সিল
আমাদ দিয়ালোর দেরিতে স্ট্রাইক লিভারপুলের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য রোমাঞ্চকর এফএ কাপ জয় সিল
ম্যানেজার হিসেবে ইয়ুর্গেন ক্লপের গত মৌসুমে অসাধারণ চারগুণ অর্জনের আশা লিভারপুলের হয়ে গেছে। তারা এফএ কাপের কোয়ার্টার ফাইনালে তিক্ত প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে অতিরিক্ত সময়ে ৪-৩ ব্যবধানে রোমাঞ্চকর পরাজয়ের সম্মুখীন হয়, যা তাদের একাধিক ট্রফির তাড়ার সমাপ্তি চিহ্নিত করে।
ভার্জিল ভ্যান ডাইক বিশ্বের সেরা ডিফেন্ডারের খেতাব ফিরে পেলেন
ভার্জিল ভ্যান ডাইক বিশ্বের সেরা ডিফেন্ডারের খেতাব ফিরে পেলেন
গত মৌসুমে, ডাচম্যানের পতনের বিষয়ে উদ্বেগ ছিল, তবে তিনি এই মৌসুমে তার দলকে চারগুণ করার জন্য অপরিহার্য বলে প্রমাণ করেছেন।
আলোনসো লিভারপুলের প্রস্তাব প্রত্যাখ্যান করার এবং রিয়াল মাদ্রিদের সুযোগের জন্য অপেক্ষা করার পরামর্শ দিয়েছেন
আলোনসো লিভারপুলের প্রস্তাব প্রত্যাখ্যান করার এবং রিয়াল মাদ্রিদের সুযোগের জন্য অপেক্ষা করার পরামর্শ দিয়েছেন
জাবি আলোনসো জার্গেন ক্লপকে প্রতিস্থাপন করার জন্য লিভারপুলের প্রস্তাব গ্রহণ করা বন্ধ করার পরামর্শ পেয়েছেন এবং পরিবর্তে রিয়াল মাদ্রিদে সম্ভাব্য শূন্যতার জন্য অপেক্ষা করছেন।
এরিক টেন হ্যাগ লিভারপুল এবং আর্সেনালে গুলি চালায়, হতাশা প্রকাশ করে
এরিক টেন হ্যাগ লিভারপুল এবং আর্সেনালে গুলি চালায়, হতাশা প্রকাশ করে
ম্যানচেস্টার ইউনাইটেডে তার দ্বিতীয় মৌসুমে, এরিক টেন হ্যাগ অন্যায়ের অনুভূতি প্রকাশ করছেন।
Top Bookmakers
PROMOCODE: BETIMATE<br> Get a 130% bonus with the promo code
Make your first deposit

PROMOCODE: BETIMATE
Get a 130% bonus with the promo code

Get a 130% bonus on your 1st deposit with the promo code and place bets!
Register and get your bonus to get you started!
Bet with high odds!