জনপ্রিয় লীগ

অন্যান্য লীগ

জাবি আলোনসোকে লিভারপুলের কথিত প্রস্তাব বায়ার লেভারকুসেনের কাছ থেকে বলার প্রতিক্রিয়ার সাথে দেখা হয়েছিল

লিভারপুল কিংবদন্তি জাবি আলোনসোকে ক্লাবের পরিচালক পদের সম্ভাব্য প্রার্থী হিসাবে বিবেচনা করা হচ্ছে যখন জার্গেন ক্লপ অ্যানফিল্ডে তার নয় বছরের চিত্তাকর্ষক কার্যকালের পরে চলতি মৌসুমের শেষে চলে যাবেন।
Anna Ciao
দ্বারা: Anna Ciao

লিভারপুল বায়ার লেভারকুসেন ম্যানেজার জাবি আলোনসোর সাথে যোগাযোগ শুরু করেছে বলে জানা গেছে, যদিও জার্গেন ক্লপের উত্তরসূরি হিসাবে তার নিয়োগের বিষয়ে অনিশ্চয়তা রয়েছে। আলোনসো, যিনি লিভারপুলে 2005 সালে চ্যাম্পিয়ন্স লিগ জয় সহ একটি সফল খেলার ক্যারিয়ার উপভোগ করেছিলেন, এই মৌসুমে জার্মানিতে বায়ার লেভারকুসেনের শিরোপা অর্জনে নেতৃত্ব দেওয়ার জন্য তার চিত্তাকর্ষক ব্যবস্থাপনাগত পারফরম্যান্সের কারণে মনোযোগ আকর্ষণ করেছেন।

লেভারকুসেন এখন পর্যন্ত একটি অপরাজিত মৌসুম কাটিয়েছে, বায়ার্ন মিউনিখের উপরে একটি লিড প্রতিষ্ঠা করেছে এবং স্বাচ্ছন্দ্যে তাদের ইউরোপা লিগের গ্রুপে শীর্ষস্থান নিশ্চিত করেছে। ডিএফবি-পোকালের সেমিফাইনালেও উঠেছে তারা। এই সফল দৌড় লিভারপুল এবং বায়ার্ন মিউনিখ উভয়ের ম্যানেজার জাবি আলোনসোর মধ্যে আগ্রহের জন্ম দিয়েছে, যারা জার্গেন ক্লপের বিদায়ের জন্য প্রস্তুতি নিচ্ছে।

যাইহোক, আলোনসো লিভারকুসেনে থাকতে বেছে নিতে পারেন, কারণ তারা পরবর্তী মৌসুমের জন্য চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা নিশ্চিত করতে প্রায় নিশ্চিত, এবং জার্মানিতে তার প্রকল্পটি দেখার ইচ্ছা লিভারপুল এবং বায়ার্নকে অন্যান্য বিকল্পগুলি অন্বেষণ করতে নেতৃত্ব দিতে পারে।

বিল্ড (দ্য এক্সপ্রেসের মাধ্যমে) অনুসারে লিভারপুল জাবি আলোনসোর এজেন্ট ইনাকি ইবানেজের সাথে যোগাযোগ করেছে বলে জানা গেছে। যাইহোক, এটি প্রত্যাশিত যে আলোনসো প্রিমিয়ার লীগে যাওয়ার পরিবর্তে বায়ার লেভারকুসেনে থাকতে পছন্দ করবেন।

2022 সালের অক্টোবরে ম্যানেজার হিসেবে দায়িত্ব নেওয়ার সময় আলোনসোর লিভারকুসেনের সাথে তার চুক্তির এখনও দুই বছর বাকি আছে। তার দায়িত্বে থাকা প্রথম মৌসুমে, তিনি সফলভাবে দলকে রেলিগেশন বিপদ থেকে বের করে ইউরোপীয় প্রতিযোগিতায় পরিচালিত করেছিলেন, যেখানে তারা একটি গ্রুপ থেকে স্বাচ্ছন্দ্যে অগ্রসর হয়েছিল কারাবাগ, মোল্ডে এবং হ্যাকেন।

যদিও আলোনসো লিভারপুলের জন্য একটি বিকল্প হিসাবে রয়ে গেছে, তারা অন্যান্য প্রার্থীদেরও বিবেচনা করছে। রুবেন আমোরিম, যিনি পর্তুগালের স্পোর্টিং সিপির সাথে চিত্তাকর্ষক ফলাফল অর্জন করছেন এবং জার্মান জাতীয় দলের বর্তমান বায়ার্ন মিউনিখের প্রাক্তন ম্যানেজার জুলিয়ান নাগেলসম্যানের নাম বিবেচনা করা হচ্ছে।

বায়ার লেভারকুসেনের সাম্প্রতিক বুন্দেসলিগা ম্যাচের আগে জাবি আলোনসোকে তার ভবিষ্যত সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। দ্বিতীয়ার্ধে রবার্ট অ্যান্ড্রিচের জয়সূচক গোলের সুবাদে তার দল ২-১ ব্যবধানে তাদের অপরাজিত থাকার ধারা বজায় রাখে।

"এই মুহুর্তে, আমি বায়ার লেভারকুসেনের কোচ, এবং এটি নিশ্চিত," আলোনসো বলেছিলেন। "ভবিষ্যতের জন্য, আমার নতুন করে কিছু বলার নেই।" লেভারকুসেনের স্পোর্টিং ডিরেক্টর সাইমন রল্ফেস আস্থা প্রকাশ করেছেন যে আলোনসো ক্লাবে থাকবেন। "এখানে চুক্তিভিত্তিক বিবেচনা রয়েছে, সেইসাথে তার স্বাচ্ছন্দ্যের স্তর, তার পরিবার এবং ক্লাব তাকে কী অফার করে সে সম্পর্কে তার বোঝাপড়া," রোলফেস স্পোর্ট১ কে বলেছেন।

"ওর একটি চমৎকার দল আছে, এবং আমাদের সামনে আগামী বছর একটি প্রতিশ্রুতিশীল ভবিষ্যত রয়েছে। দলে কোনো পরিবর্তন হবে না," যোগ করেছেন রল্ফস। লিভারকুসেন বর্তমানে 11টি খেলা বাকি থাকতে আট পয়েন্টের লিড ধরে রেখেছে, বায়ার্ন মিউনিখ শনিবার আরবি লাইপজিগের বিপক্ষে জয়ের সাথে প্রতিক্রিয়া জানিয়েছে।

Click star to rate
5 (1 rating)
Anna Ciao
Written by: Anna Ciao
Anna Ciao is a sports content contributor at Betimate. Born and raised in a rural village in China, I have had a passion for football and various sports such as basketball, volleyball, badminton, from a young age. Along with diligent studies, I achieved an IELTS score of 8.0 in the English language, and I have become a content contributor specializing in sports, particularly football, as I am today. I hope that my articles are helpful to readers.

Related Content

ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড এবং লিভারপুলের মধ্যে রবিবারের এফএ কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের পরে, হিলসবোরো বিপর্যয় সম্পর্কিত আপত্তিকর শ্লোগানে জড়িত থাকার জন্য কর্তৃপক্ষের দ্বারা দুই ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে।
আমাদ দিয়ালোর দেরিতে স্ট্রাইক লিভারপুলের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য রোমাঞ্চকর এফএ কাপ জয় সিল
আমাদ দিয়ালোর দেরিতে স্ট্রাইক লিভারপুলের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য রোমাঞ্চকর এফএ কাপ জয় সিল
ম্যানেজার হিসেবে ইয়ুর্গেন ক্লপের গত মৌসুমে অসাধারণ চারগুণ অর্জনের আশা লিভারপুলের হয়ে গেছে। তারা এফএ কাপের কোয়ার্টার ফাইনালে তিক্ত প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে অতিরিক্ত সময়ে ৪-৩ ব্যবধানে রোমাঞ্চকর পরাজয়ের সম্মুখীন হয়, যা তাদের একাধিক ট্রফির তাড়ার সমাপ্তি চিহ্নিত করে।
ভার্জিল ভ্যান ডাইক বিশ্বের সেরা ডিফেন্ডারের খেতাব ফিরে পেলেন
ভার্জিল ভ্যান ডাইক বিশ্বের সেরা ডিফেন্ডারের খেতাব ফিরে পেলেন
গত মৌসুমে, ডাচম্যানের পতনের বিষয়ে উদ্বেগ ছিল, তবে তিনি এই মৌসুমে তার দলকে চারগুণ করার জন্য অপরিহার্য বলে প্রমাণ করেছেন।
আলোনসো লিভারপুলের প্রস্তাব প্রত্যাখ্যান করার এবং রিয়াল মাদ্রিদের সুযোগের জন্য অপেক্ষা করার পরামর্শ দিয়েছেন
আলোনসো লিভারপুলের প্রস্তাব প্রত্যাখ্যান করার এবং রিয়াল মাদ্রিদের সুযোগের জন্য অপেক্ষা করার পরামর্শ দিয়েছেন
জাবি আলোনসো জার্গেন ক্লপকে প্রতিস্থাপন করার জন্য লিভারপুলের প্রস্তাব গ্রহণ করা বন্ধ করার পরামর্শ পেয়েছেন এবং পরিবর্তে রিয়াল মাদ্রিদে সম্ভাব্য শূন্যতার জন্য অপেক্ষা করছেন।
এরিক টেন হ্যাগ লিভারপুল এবং আর্সেনালে গুলি চালায়, হতাশা প্রকাশ করে
এরিক টেন হ্যাগ লিভারপুল এবং আর্সেনালে গুলি চালায়, হতাশা প্রকাশ করে
ম্যানচেস্টার ইউনাইটেডে তার দ্বিতীয় মৌসুমে, এরিক টেন হ্যাগ অন্যায়ের অনুভূতি প্রকাশ করছেন।