জনপ্রিয় লীগ

অন্যান্য লীগ

Man Utd-এর সংকল্প হ্যারি কেনে স্বাক্ষর করার জন্য: সম্ভাব্য সবকিছুই করবে

হ্যারি কেন উপলব্ধ হলে, ম্যানচেস্টার ইউনাইটেড তার স্বাক্ষর নিশ্চিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে, বিশেষ করে বায়ার্ন মিউনিখের একজন স্ট্রাইকার হিসেবে।
Anna Ciao
দ্বারা: Anna Ciao

সাংবাদিক ডিন জোন্সের মতে, ম্যানচেস্টার ইউনাইটেড আসন্ন গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে একজন নতুন স্ট্রাইকারকে অধিগ্রহণ করতে আগ্রহী বলে জানা গেছে। জোনস পরামর্শ দেন যে রেড ডেভিলরা সুযোগ পেলে বায়ার্ন মিউনিখের হ্যারি কেনের তাড়াতে তাদের কোনো প্রচেষ্টাই ছাড়বে না ।

এই মরসুমের শুরুতে রাসমাস হজলুন্ডকে ইতিমধ্যেই চুক্তিবদ্ধ করা সত্ত্বেও, ম্যানচেস্টার ইউনাইটেড কেনের ক্যালিবার খেলোয়াড়কে আনার সুযোগ প্রতিরোধ করা কঠিন বলে মনে করবে। ইংল্যান্ড ইন্টারন্যাশনালকে ব্যাপকভাবে ইউরোপের অন্যতম শীর্ষ স্ট্রাইকার হিসেবে গণ্য করা হয় এবং যদি তারা তাকে যোগ দিতে রাজি করাতে পারে তবে ক্লাবের উপর একটি পরিবর্তনমূলক প্রভাব ফেলতে পারে।

যদিও বায়ার্ন দলের প্রতি তার গুরুত্বের কারণে কেনকে ছেড়ে যেতে নারাজ, গুজব থেকে জানা যায় যে প্লেয়ারটি প্রিমিয়ার লীগে ফিরে আসার জন্য উন্মুক্ত হতে পারে। গ্রীষ্মে কেইন পাওয়া গেলে, ম্যানচেস্টার ইউনাইটেড তার স্বাক্ষরের দৌড়ে থাকতে পারে।

রিপোর্ট অনুযায়ী, গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো শুরু হলে হ্যারি কেন ইংল্যান্ডে ফেরার জন্য উন্মুক্ত বলে জানা গেছে। 30 বছর বয়সী স্ট্রাইকার জার্মান ক্লাবের সাথে বড় ট্রফি জেতার অভিপ্রায় নিয়ে বায়ার্ন মিউনিখে চলে গেছেন। যাইহোক, থমাস টুচেলের দল বর্তমানে বুন্দেসলিগা শিরোপার দৌড়ে বায়ার লেভারকুসেনকে আট পয়েন্টে পিছিয়ে দিয়েছে, কেন তার দেশে ফিরে বিকল্পগুলি অন্বেষণ করার কথা বিবেচনা করতে পারে।

Harry Kane - Bayern Munich 2023/2024 stats

Stats

Output

Squad rank

Appearances

24

1st

Goals

27

1st

Assists

5

3rd

Shots Per Game

4.4

1st

Man Of The Match Awards

6

1st

Match rating

7.77

2nd

Correct as of 07/03/2024

হ্যারি কেনের বায়ার্ন মিউনিখে যাওয়ার আগে, তিনি এরিক টেন হ্যাগের শীর্ষ স্ট্রাইকার টার্গেট ছিলেন বলে জানা গেছে। তবে, ম্যানচেস্টার ইউনাইটেড ইংলিশ স্ট্রাইকারের জন্য একটি চুক্তি চূড়ান্ত করতে পারেনি। ফলস্বরূপ, ক্লাবটি তরুণ ফরোয়ার্ড রাসমাস হোজলুন্ডকে সাইন ইন করার দিকে তাদের মনোযোগ দেয়, যিনি এখনও তার ক্যারিয়ারের প্রাথমিক পর্যায়ে রয়েছেন এবং খেলায় শিখতে এবং বেড়ে উঠতে চলেছেন।

তদুপরি, এমন দাবি রয়েছে যে INEOS এবং স্যার জিম র‍্যাটক্লিফ, যারা ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে যুক্ত, তারা এখনও কেনকে ওল্ড ট্র্যাফোর্ডে আনতে আগ্রহী। এটি পরামর্শ দেয় যে প্রতিভাবান স্ট্রাইকারের পরিষেবাগুলি সুরক্ষিত করার জন্য প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে অব্যাহত আগ্রহ রয়েছে।

নিঃসন্দেহে, হ্যারি কেনের অধিগ্রহণ ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদের স্কোয়াডকে উচ্চ স্তরে উন্নীত করার সুযোগ দিয়েছিল। যাইহোক, চুক্তি সুরক্ষিত করা সবসময় চ্যালেঞ্জিং হতে চলেছে। ইউনাইটেডের আবেদন আগের মতো শক্তিশালী নাও হতে পারে, এবং কেন আপাতদৃষ্টিতে বিশ্বাস করেছিলেন যে বায়ার্ন মিউনিখে যোগদানের মাধ্যমে তার সাফল্যের সম্ভাবনা বেশি ছিল।

তা সত্ত্বেও, জার্মানিতে কেনের অভিজ্ঞতা আশানুরূপভাবে ফুটে ওঠেনি। তার দুর্দান্ত স্কোরিং রেকর্ড থাকা সত্ত্বেও, বায়ার্নের ট্রফি জেতার সম্ভাবনা ক্ষীণ বলে মনে হচ্ছে যদি না তারা চ্যাম্পিয়ন্স লিগে গভীর রান করতে পারে।

Click star to rate
5 (1 rating)
Anna Ciao
Written by: Anna Ciao
Anna Ciao is a sports content contributor at Betimate. Born and raised in a rural village in China, I have had a passion for football and various sports such as basketball, volleyball, badminton, from a young age. Along with diligent studies, I achieved an IELTS score of 8.0 in the English language, and I have become a content contributor specializing in sports, particularly football, as I am today. I hope that my articles are helpful to readers.

Related Content

চেলসি ভক্তরা বোহেলির কাছে হতাশা প্রকাশ করে: ক্লাব একটি 'লাফিং স্টক' হয়ে উঠছে
চেলসি ভক্তরা বোহেলির কাছে হতাশা প্রকাশ করে: ক্লাব একটি 'লাফিং স্টক' হয়ে উঠছে
চিফ এক্সিকিউটিভ ক্রিস জুরাসেক এবং চেলসি সমর্থকদের ট্রাস্টের মধ্যে চিঠিপত্র একটি খোলা এবং অকপট আলোচনা প্রকাশ করে।
কোবি মাইনু ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংল্যান্ড দলে প্রথম ডাক পেয়েছেন
কোবি মাইনু ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংল্যান্ড দলে প্রথম ডাক পেয়েছেন
ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডারকে গ্যারেথ সাউথগেট অনূর্ধ্ব-২১ স্কোয়াড থেকে উন্নীত করেছেন। ব্রাজিল বা বেলজিয়ামের বিপক্ষে আসন্ন ম্যাচে তার অভিষেক হওয়ার সম্ভাবনা রয়েছে।
র‍্যাটক্লিফ ম্যানচেস্টার ইউনাইটেডের 'দম্পল অফ গ্রেট প্লেয়ার'-এর বড় ব্যয়কে বরখাস্ত করেছেন
র‍্যাটক্লিফ ম্যানচেস্টার ইউনাইটেডের 'দম্পল অফ গ্রেট প্লেয়ার'-এর বড় ব্যয়কে বরখাস্ত করেছেন
র‍্যাটক্লিফ আর্টেটার প্রতি আর্সেনাল যে ধৈর্য প্রদর্শন করেছে তার জন্য তার কৃতজ্ঞতা প্রকাশ করেছে, এটিকে একটি ইতিবাচক গুণ বলে মনে করে। অন্যদিকে, ক্রিশ্চিয়ান এরিকসেন তার খেলার সময় নিয়ে অসন্তুষ্ট বলে জানা গেছে, শুধুমাত্র 11টি ম্যাচে শুরু করেছেন।
ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ম্যানচেস্টার ইউনাইটেড বনাম লিভারপুল ম্যাচ চলাকালীন মর্মান্তিক জ্যাটিং ঘটনার সাথে জড়িত গ্রেপ্তার করা হয়েছে
ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেড এবং লিভারপুলের মধ্যে রবিবারের এফএ কাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের পরে, হিলসবোরো বিপর্যয় সম্পর্কিত আপত্তিকর শ্লোগানে জড়িত থাকার জন্য কর্তৃপক্ষের দ্বারা দুই ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে।
আর্থিক নিয়ম লঙ্ঘন: নটিংহাম ফরেস্ট চার পয়েন্ট কাটা হয়েছে
আর্থিক নিয়ম লঙ্ঘন: নটিংহাম ফরেস্ট চার পয়েন্ট কাটা হয়েছে
প্রিমিয়ার লিগের লাভ এবং সাসটেইনেবিলিটি রুলস (PSRs) লঙ্ঘনের জন্য তাদের ভর্তির ফলস্বরূপ, নটিংহ্যাম ফরেস্টকে চার-দফা ছাড় দিয়ে শাস্তি দেওয়া হয়েছে।